September 19, 2024, 4:12 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

টিএমএসএস’র সহযোগীতায় ও আইওএম কর্তৃক নিরাপদ অভিবাসন ও মানব পাচার প্রতিরোধে সিরাজগঞ্জে সভা অনুষ্ঠিত।

প্রেস বিজ্ঞপ্তি: টিএমএসএস’র সহযোগীতায় ও আইওএম কর্তৃক বাস্তবায়নে নিরাপদ অভিবাসন ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক সভা গত মঙ্গলবার সিরাজগঞ্জ জেলা সদরে অনুষ্ঠিত হয়। কাজের সন্ধানে অথবা শিক্ষা গ্রহণের উদ্দেশ্যে প্রতি বছর লক্ষ লক্ষ মানুষ বিদেশ গমন করছেন। এদের অনেকেই দালাল ও প্রতারকের পাল্লায় পড়ে বিপদগ্রস্থ হচ্ছেন। জনসচেতনতা বৃদ্ধি, প্রয়োজনীয় করণীয় ও সংশ্লিষ্টদের দায়িত্ব সম্পর্কে আবগত করতে নিরাপদ অভিবাসন ও মানব পাচার প্রতিরোধে এ সভা অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ জেলা সদরে সমাজসেবা কার্যালয়ে কনফারেন্স রুমে অলোচনা করেন আইওএম এর সিনিয়র প্রোগ্রাম এ্যাসোসিয়েট অমল বিশ্বাস, প্রোগ্রাম এ্যাসিসটেন্ট উজ্জ্বল আহম্মেদ, টিএমএসএস’র জোনাল ম্যানেজার ইসাহক আলী প্রমুখ।

এছাড়াও অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা, ইউপি সদস্য সহ সংবাদিক জহুরুল ইসলাম, চ্যানেল-২৪ সিনিয়র রিপোটার হীরক গুন, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র, ব্যবসায়ী সমিতির সভাপতি, গ্রুপ সভানেত্রী, ও বিদেশ ফেরত ব্যক্তি পরিবারের প্রতিনিধি তাদের অভিজ্ঞতা ব্যক্ত করেন। একই ভেন্যুতে একদিন পর পর পৃথক ভাবে এরকম তিনদিন নিরাপদ অভিবাসন ও মানব পাচার প্রতিরোধে সভা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com